দেড় ঘণ্টার ব্যবধানে একই প্রতিষ্ঠানে কর্মরত দুই তরুণ-তরুণীর লাশ উদ্ধার

কক্সবাজারের উখিয়া সদরে দেড় ঘণ্টার ব্যবধানে পৃথক দুটি স্থান থেকে এক তরুণ ও এক তরুণীর লাশ উদ্ধার করা হয়েছে। নিহত দুজন উখিয়ার রোহিঙ্গা আশ্রয়শিবিরে কর্মরত একটি বিদেশি এনজিও সংস্থায় চাকরি করেতেন। আজ মঙ্গলবার সকালে রাজাপালং ইউনিয়নে এ ঘটনা ঘটে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফ হোছাইন বলেন, প্রাথমিকভাবে দুজনের মৃত্যু আত্মহত্যা বলে ধারণা করা হলেও ঘটনার রহস্য উদ্‌ঘাটনে পুলিশ মাঠে নেমেছে। আত্মহত্যার পেছনে অন্য কোনো কারণ আছে কি না, অনুসন্ধান করা হচ্ছে।

নিহত ব্যক্তিদের একজন পটুয়াখালীর বাউফল উপজেলার মাঝপাড়ার মোজাম্মেল হকের ছেলে মেহেরাব হোসেন (৩০) এবং অপরজন হবিগঞ্জর নবীগঞ্জ উপজেলার কসবা এলাকার সুখলাল দেবের মেয়ে পপি দেব (২৭)।

তাঁরা দুজন উখিয়ার রোহিঙ্গা আশ্রয়শিবিরে সেবামূলক কাজে নিয়োজিত আন্তর্জাতিক এনজিও সংস্থা আরটিএম ইন্টারন্যাশনালে চাকরি করতেন। থাকতেন উখিয়া সদরের ভাড়া বাড়িতে।

স্থানীয় লোকজনের বরাত দিয়ে উখিয়া থানার ওসি আরিফ হোছাইন বলেন, আজ সকাল ৯টার দিকে রাজাপালং ইউনিয়ন পরিষদ–সংলগ্ন জনৈক রহমত উল্লাহর মালিকানাধীন ভাড়া বাসা থেকে ফ্যানের সিলিংয়ের সঙ্গে রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় মেহেরাব হোসেনের মরদেহ উদ্ধার করে পুলিশ।

দেড় ঘণ্টার ব্যবধানে সকাল সাড়ে ১০টায় পুলিশ উপজেলা সদরের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব সরকারি মহিলা কলেজ–সংলগ্ন এলাকার একটি ভাড়া বাসা থেকে ঝুলন্ত অবস্থায় পপি দেবের মরদেহ উদ্ধার করা হয়।