পঞ্চগড়ে নিখোঁজের ২ দিন পর নদী থেকে ব্যক্তির মরদেহ উদ্ধার

পঞ্চগড়ের বোদা উপজেলায় নিখোঁজের দুইদিন পর করতোয়া নদী থেকে সফিকুল ইসলাম ওরফে ঠান্ডু (৫২) নামে এক ব্যক্তির গলায় কাপড় প্যাঁচানো মরদেহ উদ্ধার করেছে বোদা থানা পুলিশ।

শুক্রবার (৪ অক্টোবর) সকাল দশটার দিকে উপজেলার মাড়েয়া বামনহাট ইউনিয়নের করতোয়া নদীর আউলিয়াঘাট এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহতের বাড়ি বোদা উপজেলার বড়শশী ইউনিয়নের নাউতরি সামেরডাংগা গ্রামে। তিনি ওই গ্রামের মৃত এসাহাক আলীর ছেলে। পরে সুরতহাল শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

পুলিশ জানায়, সফিকুল ইসলাম তার বাড়ির পাশে গত কয়েকদিন থেকে একটি পরিবারের সাথে জমি নিয়ে বিরোধ চলছিল। গত বুধবার (২ অক্টোবর) থেকে নিখোঁজ ছিলেন তিনি। পরে তার পরিবার বৃহস্পতিবার বোদা থানায় নিখোঁজের খবরটি মৌখিকভাবে জানায়। এরপর থেকেই পুলিশ বিভিন্ন জায়গায় খোঁজ খবর নেয় এবং অভিযান চালায়।

পুলিশ আরও জানায়, শুক্রবার সকাল দশটার দিকে খবর পাওয়ার পর করতোয়া নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ নিয়ে তদন্ত করছে পুলিশ। তদন্তের পর এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলেও জানায় পুলিশ। 

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাম্মেল হক জানান, প্রাথমিক সুরতহাল শেষে মরদেহটি ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।