৭২ ঘণ্টার মধ্যে মোহাম্মদপুরের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণের আলটিমেটাম

মোহাম্মদপুর থানা এলাকায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি ৭২ ঘণ্টার মধ্যে নিয়ন্ত্রণে আনার আলটিমেটাম দিয়েছে ছাত্র-জনতা।  শনিবার (২৬ অক্টোবর) বিকেলে মোহাম্মদপুর থানার সামনে অবস্থান কর্মসূচি থেকে এই আলটিমেটাম দেন তারা।

গত দুই মাস ধরে মোহাম্মদপুর এলাকায় চুরি ছিনতাই ডাকাতি বেড়েই চলছে। আর এ ঘটনার প্রতিবাদেই মোহাম্মদপুর থানার সামনে অবস্থান কর্মসূচি পালন করে তারা।

এরপর তারা লিখিত দাবি নিয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তার কক্ষে প্রবেশ করেন । তারা পুলিশের কাছে এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে পাঁচ দফা দাবি তুলে ধরেন। পরে মোহাম্মদপুর থানায় পুলিশের সাথে দেখা করে লিখিত দাবিদাওয়া তুলে ধরেন।

এ সময় দ্রুত এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণের আশ্বাস দেন পুলিশ। সেইসাথে, অপরাধ নিয়ন্ত্রণে এলাকাবাসীর সহযোগিতা চান তারা।  

তেজগাঁও জোনের এডিসি মোহাম্মদ জিয়া স্থানীয়দের আশ্বস্ত করেন। আর মোবাইল ছিনতাইয়ের ঘটনায় জিডি নেয়া হবে বলেও জানান তিনি।

এর আগে, গতকাল শুক্রবার (২৫ অক্টোবর) রাতে মোহাম্মদপুরের বছিলা এলাকায় ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে একটি সুপার শপ ও মোবাইল ব্যাংকিং এর দোকানে ডাকাতির ঘটনা ঘটে। এ সময় তারা দোকানের কর্মচারীদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা নিয়ে যায়।