বিএনপির মর্যাদা ক্ষুন্ন হয়, এমন কাজ করা যাবে না: নেতাকর্মীদেরকে নয়ন

মিছিলে অনুপ্রবেশকারী যাতে ঢুকতে না পারে এ বিষয়ে বিএনপি নেতাকর্মীদের সতর্ক করেছেন জাতীয়তাবাদী যুবদলের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন। বিএনপির মর্যাদা ক্ষুণ্ন হয়, এমন কাজ না করতে নেতাকর্মীদের আহ্বান জানিয়েছেন তিনি।

শনিবার (১৯ অক্টোবর) কুড়িগ্রাম জেলার চিলমারী, উলিপুর, রাজারহাট উপজেলার বিভিন্ন এলাকায় ‘ধানের শীষ’ সম্বলিত লিফলেট এবং রাষ্ট্র কাঠামো মেরামতের ৩১ দফার লিফলেট বিতরণ ও গণসংযোগকালে তিনি এ আহ্বান জানান।

এ সময় তিনি বলেন, নাগরিকদের প্রতি রাষ্ট্রের যেমন দায়িত্ব তেমনই রাষ্ট্রের প্রতি নাগরিকদের দায়িত্ব রয়েছে। সেজন্য সবাইকে স্বেচ্ছাসেবীর মনোভাব নিয়ে কাজ করতে হবে। আসুন আমরা প্রতিশোধ-প্রতিহিংসার রাজনীতি থেকে বেরিয়ে এসে প্রত্যেকে আমরা প্রত্যেকের তরে এই মনোভাব নিয়ে এগিয়ে যাই। আগামী নির্বাচন অনুষ্ঠিত না হওয়া পর্যন্ত গণসংযোগ অব্যাহত রাখার আহবানও জানান তিনি।

যুবদলের সাধারণ সম্পাদক আরও বলেন, শেখ হাসিনা দুর্নীতি, লুটপাট এবং হাজারো অনিয়মে দেশের প্রতিটি সেক্টরকে ধ্বংস করে দিয়েছেন। তার নির্দেশে জুলাই অভ্যুত্থানের বীর যোদ্ধাদের ওপর নির্বিচারে গুলি চালানো হয়েছে। আমরা আশা করছি, অন্তর্বর্তী সরকার খুনি হাসিনাসহ এসবের হুকুমদাতাদের সবাইকে আইনের আওতায় নিয়ে আসবে। ছাত্র-জনতার ওপর গণহত্যায় জড়িতদের বিচার করার জোর দাবিও জানান তিনি।