ফার্মাসিস্টস ফোরামের সভাপতি আজিবুর, সাধারণ সম্পাদক তানভীর

বাংলাদেশ ফার্মাসিস্টস ফোরাম নতুন কমিটির সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন আজিবুর রহমান। কমিটিতে সাধারণ সম্পাদক পদ পেয়েছেন মোহাম্মদ মেহেদী হাসান তানভীর। ১১ অক্টোবর রাজধানীর কলাবাগানে অনুষ্ঠিত এক সভায় নতুন সভাপতি, সম্পাদকসহ ফার্মাসিস্টস ফোরামের ৫১ সদস্যের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ফার্মাসিস্টস ফোরামের সভায় সভাপতি ও সম্পাদক ছাড়াও জ্যেষ্ঠ সহসভাপতি পদে এস এম আনোয়ার মজিদ; যুগ্ম সাধারণ সম্পাদক পদে শারমিন আফরোজ, মো. কামরুজ্জামান, রেজওয়ানুল হক ও মো. জহির রায়হান; অর্থ সম্পাদক পদে আবুল ফজল এবং সাংগঠনিক সম্পাদক পদে মো. আরমান হোসেনকে নির্বাচিত করা হয়েছে।

এ ছাড়া সভায় ফোরামের উপদেষ্টা পরিষদের প্রধান উপদেষ্টা হিসেবে মো. আমিনুল ইসলাম ও উপদেষ্টা হিসেবে মো. হারুন অর রশিদ নির্বাচিত হয়েছেন। কমিটির কার্যনির্বাহী সদস্যদের মধ্যে রয়েছেন মোহাম্মদ আরিফ খান, ইসমাইল হোসেন, এ কে এম ফয়জুল ইসলাম, ফয়সাল তারিক, মো. ওয়াছেল আলম, মো. মোহাইমিনুল ইসলাম ও মো. পারভেজ আলম।

ফার্মাসিস্টস ফোরামের সভায় বায়োফার্মা লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. সাইফুল ইসলাম, প্রবীণ ফার্মাসিস্ট মো. বেলায়েত হোসেনসহ ফোরামের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন। এ ছাড়া উপস্থিত ছিলেন প্রায় ১৫টি ফার্মাসিউটিক্যালস কোম্পানির চেয়ারম্যান ও কর্মকর্তারা।