১০০ টাকায় দেখা যাবে বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা মিরপুর টেস্ট

প্রায় ১১ মাস পর মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে টেস্ট খেলতে নামছে বাংলাদেশ। সোমবার এই মাঠে শুরু হচ্ছে বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা দুই টেস্ট সিরিজের প্রথমটি। সর্বনিম্ন ১০০ টাকার টিকিট কেটে গ্যালারিতে বসে খেলা দেখা যাবে।

মিরপুর টেস্টে মোট পাঁচ ধরনের টিকিট বিক্রি করবে বিসিবি। সর্বনিম্ন ১০০ টাকায় খেলা দেখা যাবে পূর্ব গ্যালারিতে। শেরেবাংলা স্টেডিয়ামে সবচেয়ে বেশি দর্শক ধারণক্ষমতা আছে গ্যালারির এই অংশে। উত্তর ও দক্ষিণ স্ট্যান্ডের টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে ২০০ টাকা। ক্লাব হাউসে বসে খেলা দেখতে চাইলে কিনতে হবে ৩০০ টাকার টিকিট। ভিআইপি স্টান্ডে ৫০০। সবচেয়ে বেশি ১০০০ টাকা লাগবে গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট কিনতে।

বিসিবি জানিয়েছে, টেস্ট শুরুর আগের দিন থেকে টিকিট বিক্রি হবে। টিকিট কেনা যাবে স্টেডিয়ামের ১ নম্বর ফটকের পাশের বুথ থেকে। টিকিট বিক্রি শুরু হবে রোববার সকাল ১০টা থেকে।

বাংলাদেশের ‘হোম অব ক্রিকেট’ শেরেবাংলা স্টেডিয়ামে সর্বশেষ টেস্ট হয়েছিল ২০২৩ সালের ডিসেম্বরে, বাংলাদেশের প্রতিপক্ষ ছিল নিউজিল্যান্ড। চলতি বছর বাংলাদেশ দল দেশের মাটিতে দুটি টেস্ট খেলেছে।

মার্চে শ্রীলঙ্কার বিপক্ষে খেলা ম্যাচ দুটি হয়েছিল সিলেট আন্তর্জাতিক স্টেডিয়াম ও চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। দক্ষিণ আফ্রিকা সিরিজের দ্বিতীয় টেস্ট ২৯ অক্টোবর শুরু হবে চট্টগ্রামে।