বাড্ডায় বাসচাপায় নিহত ছোটবোন, আহত বড়বোন

রাজধানীর উত্তর বাড্ডায় অফিসে যাওয়ার সময় আকাশ পরিবহনের দুই বাসের মাঝখানে চাপা পড়ে তাসনিম জাহান আইরিন (২৪) নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় তার বড় বোন নুসরাত জাহান জেরিন আহত হয়েছেন।

বুধবার (৯ অক্টোবর) সকাল সাড়ে নয়টার দিকে এ ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই তাসনিম জাহান আইরিন নিহত হন। আহত নুসরাত জাহান জেরিনকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

নিহতের সহকর্মী শেখ রফিক আহমেদ জানান, তারা দুই বোনই ওই কোম্পানিতে চাকরি করেন। তিনি শাহজালাল ও বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ শেষ করে এক বছর ধরে কাজ করছেন। সকালে অফিসে আসার পথে সুভাষপুর সামনে দিয়ে রাস্তা পারাপারের সময় আকাশ পরিবহনের দুটি বাস চাপাচাপি করে। এ সময় দুই বাসের মাঝখানে পড়ে আইরিন ঘটনাস্থলেই মারা যায় এবং তার বোন নুসরাত জাহান জেরিন আহত হয়।

নিহতের বাবা এস এম সাইফুল আলম ছগির জানান, তার দুই মেয়ে সকালে বাসা থেকে বের হয়। পরে জানতে পেন আকাশ পরিবহনের ২ বাসের মাঝখানে চাপা পড়ে আইরিন মারা গেছে।

বাড্ডা থানার উপ-পরিদর্শক এসআই ফাতেমা সিদ্দিকা সোমা বলেন, সকালের দিকে বাড্ডা থানার সুবাস্তুর বিপরীত পাশে আকাশ পরিবহনের চাপায় তাসনিম জাহান আইরিন নামে একজন নিহত হয়। এ ঘটনায় আকাশ পরিবহনের এক চালককে আটক করা হয়েছে।

তিনি আরও জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।