সন্তান হওয়ার পর প্রথমবার দেখা যাবে দীপিকাকে 

বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি দীপিকা পাডুকোন ও রণবীর সিং। গত ৮ সেপ্টেম্বর তাদের ঘরে এসেছে প্রথম সন্তান। কন্যাসন্তানের বাবা-মা হয়েছেন তারা। সন্তান হওয়ার পর রণবীরকে দেখা গেলেও আড়ালেই আছেন দীপিকা। অবশেষে জানা গেল শিগগির দেখা পাওয়া যাবে এই অভিনেত্রীর। 

ডিএনএর প্রতিবেদন থেকে জানা যায়, মুক্তি পেতে যাচ্ছে দীপিকার আসন্ন সিনেমা ‘সিংঘম এগেইন’-এর ট্রেলার রোহিত শেট্টি পরিচালিত সিনেমাটির ট্রেলার আসছে আগামী ৭ অক্টোবর। জানা গেছে, রোহিত ট্রেলার মুক্তি উপলক্ষে এক রাজকীয় আয়োজন করতে চলেছেন। বলা হচ্ছে, এ বছরের সবচেয়ে বড় ট্রেলার মুক্তির অনুষ্ঠান এটাই হতে চলেছে।

‘সিংঘম’ ফ্র্যাঞ্চাইজির এই সিকুয়েল সিনেমাটীর মূল চরিত্রে আছেন অজয় দেবগন, অক্ষয় কুমার, রণবীর সিং, টাইগার শ্রফ, দীপিকা পাড়ুকোন ও কারিনা কাপুর খান। ট্রেলার মুক্তির অনুষ্ঠানের দিন সিনেমাটির শিল্পীরা উপস্থিত থাকবেন। আর এ আয়োজনে থাকবেন দীপিকা। মা হওয়ার পর প্রথম কোনো অনুষ্ঠানে আসতে চলেছেন এই বলিউড অভিনেত্রী। 

মুম্বাইয়ের বান্দ্রা-কুর্লা কমপ্লেক্সের নীতা–মুকেশ আম্বানি কালচারাল সেন্টারে ‘সিংঘম এগেইন’ সিনেমার ট্রেলার মুক্তির অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে। ‘সিংঘম এগেইন’ ছবিটি আগামী ১ নভেম্বর দিওয়ালি উপলক্ষে মুক্তি পাবে।