যে কারণে অনেক খুঁতখুঁতে পূজা চেরী

নিজের মেকআপ নিয়ে বেশ খুঁতখুঁতে পূজা চেরী। সেটা প্রকাশ করলেন গতকাল। আয়োজিত অনুষ্ঠানে তিনি বলেন, ‘নিজের ক্যারিয়ার ও নিজের মেকআপ সম্পর্কে আমি অনেক খুঁতখুঁতে, এই কথাটি আমি সব সময় বলে এসেছি। সব কিছু পারফেক্ট না হলে আমি কখনো কোনো জায়গায় মুভ করি না।পারফেক্ট মনে করেছি বলেই আজ এখানে এসেছি। নারীদের সৌন্দর্য নিয়ে যারা কাজ করেন তাদের নিয়ে এমন সুন্দর  আয়োজনে আসতে পারলে দারুণ লাগে আমার।’

গতকাল (১৫ সেপ্টেম্বর) রাজধানীর অভিজাত এক হোটেলের হলরুমে বসে ছিল ১৫৫ জন সেলুন মালিক, সেলিব্রিটি, ফ্যাশন এক্সপার্ট, ফ্রিল্যান্স মেকআপ আর্টিস্ট, কোরিওগ্রাফার, মিডিয়া ব্যক্তিত্ব এবং সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারদের মিলনমেলা। এমন আয়োজনে হাজির হয়েই ওপরের কথাগুলো বলছিলেন চিত্রনায়িকা পূজা চেরী।

‘বিউটি কনফারেন্স অ্যান্ড গেট টুগেদার’ এই শিরোনামের ওই আয়োজনটির মূল সহায়তাকারী ছিল দেশের জনপ্রিয় কসমেকিকস ব্র্যান্ড হারল্যান। আয়োজনে ছিল মেকআপ আর্টিস্ট অ্যান্ড বিউটি ব্লগারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ম্যাব্যাব)।

আয়োজনের অন্যতম চমক ছিলেন বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পূজা চেরী। যিনি  হারল্যানের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে যুক্ত আছেন।তার সঙ্গে হাজির হয়েছিলেন রিমার্ক-হারল্যানের এক্সিকিউটিভ ডিরেক্টর চিত্রনায়ক মামনুন হাসান ইমন।
এ ছাড়া এই প্রতিষ্ঠানটির সঙ্গে যুক্ত আছেন চলচ্চিত্র তারকা শাকিব খান, চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম, পরীমনি, নুসরাত ফারিয়া, নাজিফা তুষি, সাবিলা নূর, কেয়া পায়েল, প্রার্থনা ফারদীন দীঘি।